For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মুসলিম প্রধান দেশে নিষিদ্ধ ইয়ামি গৌতমের 'Article 370'

বর্তমানে ইয়ামির আর্টিকেল 370, বিদ্যুৎ জাম্মা ওয়াল ও অর্জুন রামপাল অভিনীত ক্রাক-এর সঙ্গে কঠিন প্রতিযোগিতার সম্মুখীন হচ্ছে। তবে ইয়ামির ছবিটি বক্স অফিসে ব্যতিক্রমী পারফর্ম করছে।
02:03 PM Feb 26, 2024 IST | Sushmitaa
মুসলিম প্রধান দেশে নিষিদ্ধ ইয়ামি গৌতমের  article 370
Advertisement

নিজস্ব প্রতিনিধি: গত ২৩ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে ইয়ামি গৌতমের (YAAMI GOUTAM) বহু প্রতীক্ষিত সিনেমা 'আর্টিকেল 370'। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন ইয়ামি গৌতম এবং প্রিয়মণি। বর্তমানে ইয়ামি ৫ মাসের অন্তঃসত্ত্বা, কিন্তু এই অবস্থাতেই ছবির ট্রেলার লঞ্চ, প্রচার সবখানেই সামিল ছিলেন অভিনেত্রী। ছবিটি ইতিমধ্যেই প্রেক্ষাগৃহে দারুণ সাড়া ফেলেছে। সমালোচকদের কাছ থেকেও ইতিবাচক পর্যালোচনা পেয়েছে ছবিটি। ছবিটি মুলত, জম্মু ও কাশ্মীর অনুচ্ছেদ 370 বাতিলের রাজনৈতিক বিষয়টিকে নিয়ে নির্মিত।

Advertisement

কিন্তু এবার ছবিটিকে নিয়ে একটি বিশাল আপডেট এসেছে। সংবাদ সংস্থা এএনআই-এর মতে, সমস্ত উপসাগরীয় দেশে (all Gulf countries) ছবিটিকে নিষিদ্ধ করা হল। সৌদি আরব, সংযুক্ত আরব আমিরাত, কুয়েত, কাতার, ওমান এবং বাহরাইন সহ উপসাগরীয় দেশগুলিতে ছবিটি প্রদর্শিত হবে না। তবে নিষেধাজ্ঞার কোনো সুনির্দিষ্ট কারণ উল্লেখ করা হয়নি। এর আগে হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোন অভিনীত 'ফাইটার'ও উপসাগরীয় দেশগুলিতে নিষিদ্ধ করা হয়েছিল। বর্তমানে ইয়ামির আর্টিকেল 370, বিদ্যুৎ জাম্মা ওয়াল ও অর্জুন রামপাল অভিনীত ক্রাক-এর সঙ্গে কঠিন প্রতিযোগিতার সম্মুখীন হচ্ছে। তবে ইয়ামির ছবিটি বক্স অফিসে ব্যতিক্রমী পারফর্ম করছে। Sacnilk.com অনুযায়ী, Article 370 প্রথম রবিবার ৯.৫ কোটি টাকা জমা করেছে।

Advertisement

২৩ ফেব্রুয়ারী ৫ কোটি এবং দ্বিতীয় দিনে ৭ কোটি টাকা আয় করেছে এই ছবি। তিন দিনে মোট সংগ্রহ ছবি ২২.৮০ কোটি টাকা আয় করেছে। ইয়ামি গৌতমের পাশাপাশি ছবিটিতে প্রিয়মণি (PRIYAMONI), অরুণ গোভিল (ARUN GOVIL) এবং কিরণ কারমারকারকে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন।

Advertisement
Tags :
Advertisement