For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জল্পনায় শিলমোহর! সাড়ে ৫ মাসের অন্তঃসত্ত্বা ইয়ামি গৌতম

ধীরে ধীরে অভিনয়ের যাদুবলে বলিউডে নিজের জায়গা পাকিয়ে নেন। দুই বছরেরও বেশি সময় ধরে ডেটিং করার পর ২০২১ সালে ৪ জুনে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী এবং তাঁর পরিচালক স্বামী আদিত্য ধর।
02:14 PM Feb 08, 2024 IST | Sushmitaa
জল্পনায় শিলমোহর  সাড়ে ৫ মাসের অন্তঃসত্ত্বা ইয়ামি গৌতম
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সেলিব্রিটিদের যেকোনও সন্দেহজনক খবরই ভাইরাল হতে ১ মিনিটও সময় নেয় না! তা নিয়ে চর্চার পর চর্চা চলার পর তারকারা নিজেরাই সেই জল্পনায় শিলমোহর দেয় বা কোনও বিতর্ক নিয়ে মুখ খোলে। তেমনি দিন কয়েক আগেই মুম্বইয়ের খোলা রাস্তায় পাপারাজ্জিদের খপ্পরে পড়েছিলেন অভিনেত্রী ইয়ামি গৌতম। যেখানে তাঁকে রীতিমতো পাপারাজ্জিদের দেখে ইতস্তত হতে দেখা যায় এবং তড়িঘড়ি ওড়না দিয়ে পেট ঢেকে নেন। তখনই জল্পনা ওঠে যে অভিনেত্রী মা হতে চলেছেন।

Advertisement

এছাড়া বহুদিন ধরে তাঁকে কোনও বলিউড ইভেন্টেও দেখা যায়না, এবং ছবিতেও। বলিউডের প্রথম সারির অভিনেত্রী ইয়ামি গৌতম, আয়ুষ্মান খুরানার 'ভিকি ডোনার' ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন ইয়ামি গৌতম। ধীরে ধীরে অভিনয়ের যাদুবলে বলিউডে নিজের জায়গা পাকিয়ে নেন। দুই বছরেরও বেশি সময় ধরে ডেটিং করার পর ২০২১ সালে ৪ জুনে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী এবং তাঁর পরিচালক স্বামী আদিত্য ধর। ভিকি কৌশলের উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইকের সেট থেকে তাঁদের প্রেম শুরু হয়েছিল। যাই হোক, বিয়ের ৩ বছর পর মা হতে চলেছেন অভিনেত্রী।আসলে কথায় আছে না, যা রটে, তা কিছুটা বটেও। ইদানিং কালে বলিউডের একাধিক তারকা মা গিয়েছেন আবার কেউ কেউ মা হওয়ার পথে রয়েছেন।

Advertisement

এবার তাঁদের তালিকায় নাম জুড়ল ইয়ামি গৌতমের। প্রায় সাড়ে ৫ মাসের বেশি প্রেগনেন্ট অভিনেত্রী। 'আর্টিকেল 370' অভিনেতা চলচ্চিত্র নির্মাতা স্বামী আদিত্য ধরের সঙ্গে তিনি তাঁর প্রথম সন্তানের প্রত্যাশা করছেন। ২০২৪ সালের মে মাসে ডেলিভারি হওয়ার কথা ইয়ামির। তবে দম্পতি এখনও তাঁদের প্রেগনেন্সির খবর গোপনে রেখেছেন। যেমনটা বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মাও করছেন। অনুষ্কাও দ্বিতীয়বার প্রেগনেন্ট, কিন্তু সেই কথা তাঁরা এখনও প্রকাশ্যে আনেনি। তবে, আদিত্য-ইয়ামির পক্ষ থেকে এখনও আনুষ্ঠানিক নিশ্চিতকরণ করা হয়নি। খুব শীঘ্রই তারা সোশ্যাল মিডিয়ায় খবরটি ঘোষণা করতে পারেন।একটি সূত্র জানিয়েছে, “যখন থেকে ইয়ামি তার গর্ভাবস্থার কথা জানতে পেরেছে তখন থেকেই তিনি অত্যন্ত আনন্দিত।" 'আর্টিকেল 370'-এর TRAILER-অনুষ্ঠানে ইয়ামিকে প্রেগন্যান্ট অবস্থায় দেখা গেল, কিন্তু তবুও পোশাক দিয়ে নিজের বেবি বাম্প ধেকে রাখলেন ইয়ামি।

Advertisement
Tags :
Advertisement