For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিয়ের পরই কী ধর্ম পরিবর্তন সোনাক্ষীর ? বিশেষ বার্তা হবু শশুরমশাইয়ের

07:11 PM Jun 22, 2024 IST | Reshmi Khatun
বিয়ের পরই কী ধর্ম পরিবর্তন সোনাক্ষীর   বিশেষ বার্তা হবু শশুরমশাইয়ের
courtesy google
Advertisement

নিজস্ব প্রতিনিধি :  বলিউডে এখন একটাই গুঞ্জন। চারপাশে কান পাতলে শুধু শোনা যাচ্ছে সোনাক্ষীর বিয়ে নিয়ে। ভিন্ন ধর্মের হয়ে কীভাবে বিয়ে করবেন সোনাক্ষী ? এটাই এখন নেট নাগরিকদের প্রশ্ন। অনেকেই জল্পনা করেই ফেলেছেন তবে ধর্ম বদলাবেন অভিনেত্রী। ২৩ জুন বয়ফ্রেন্ড জাহির ইকবালের সঙ্গে সোনাক্ষীর সিভিল ম্যারেজ হতে চলেছে। তাঁদের বাড়িতেই হবে অনুষ্ঠান। এদিকে বিয়েতে ধর্ম পরিবর্তন করা নিয়ে চারিদিকে নানা ধরনের চর্চা চলছে। এরইমাঝে কড়া জবাব সোনাক্ষীর হবু শ্বশুরমশাইয়ের। সোনাক্ষীর হবু শ্বশুর জানিয়েছেন, অভিনেত্রী তাঁর ধর্ম পরিবর্তন করবেন না কোনওভাবেই।

Advertisement

জাহিরের বাবা স্পষ্ট ভাষায় জানিয়েছেন যে,  তিনি মানবতায় বিশ্বাস করেন। ঈশ্বরকে হিন্দুরা ভগবান বলে আর মুসলিমরা বলেন আল্লাহ।ব্যস তফাৎ এতটুকুই। দিনের শেষে সকলে মানুষ, একথা ভুলে গেলে চলবে না। তিনি আরও বলেন, মিলন হল অন্তরের মিলন এবং এতে ধর্মের কোনও ভূমিকা নেই। শুধু তাই নয় সমালোচকদের পাল্টা জবাব দিয়ে জাহির ও সোনাক্ষীর জন্য শুভেচ্ছাও জানিয়েছেন তিনি। আশীর্বাদও করেছেন দুজনকে।

Advertisement

মেয়ের বিয়েতে মত নেই নাকি বাবা শত্রুঘ্ন সিনহার এমন গুঞ্জনও উঠেছিল। তবে শত্রুঘ্ন সিনহা একটি সাক্ষাৎকারে স্পষ্টতই জানিয়েছেন যে সবকিছু ঠিক আছে এবং সবাই বিয়েতে উপস্থিত থাকবেন। তিনি আরও জানিয়েছেন, জীবনটা তাঁর মেয়ের। যাকে নিয়ে তিনি গর্ববোধ করেন। তিনি বিয়েতে অবশ্যই থাকবেন। এসব রটনা সত্য নয়।

সম্প্রতি সোনাক্ষী এবং জাহির ইকবাল হলদি এবং মেহেন্দি অনুষ্ঠান হয়েছে। শুক্রবার রাতে সেজে উঠেছিল মুম্বইয়ে সিনহা পরিবারের বাড়ি ‘রামায়ণ’। আয়োজন হয়েছিল মেহেন্দি অনুষ্ঠানের। রবিবার ২৩ শে জুন শিল্পা শেট্টির রেস্তরাঁয় সোনাক্ষী-জাহিরের বিয়ের রিসেপশন। এই বিয়েতে উপস্থিত থাকবেন বলিউডের তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রী সহ বিখ্যাত গায়করাও।

Advertisement
Tags :
Advertisement